মোজিলা ব্রাউজার হ্যাং করছে কী করবো?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 01, 2013 02:06 AM 2 Answers
Subscribe

আমার মোজিলা ব্রাউজারটি অনেক দিন ধরেই হ্যাং করছে বার বার। চালু করার পর ৪ থেকে ৫ মিনিট পর পর হ্যাং করছে।

3.4 থেকে একে একে 18.0 পর‌্যন্ত সব ভার্সন ব্যবহার করেছি। কিন্তু কোনো ফল নেই। এখন আমি উইনডোজ দিতে চাই না। কিভাবে এর সমাধান পাবো?

 

 

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 02, 2013 05:46 AM
Flag(0)

আমার মনে হয় আপনি অনেক নেট ব্রাউজ করেন। তাই ফায়ারফক্সের ক্যাশ মেমরি ফুল হয়ে যায়। এই কারনে এটা হতে পারে। তাই মাঝে মাঝে ক্যাশ পরিস্কার করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 01, 2013 05:04 AM
Flag(0)

দু’টি সমাধানের একটি চেক করে দেখতে পারেন,

ফায়ারফক্স ওপেন করে

(১) Help→Troubleshooting Information→(ডান দিকে উপরের কোণায় )Reset Firefox এ ক্লিক করে দেখতে পারেন। এতে করে ডিফল্ট সেটিংস্‌ সহকারে ফায়ারফক্স আবার রিস্টার্ট হবে। (খেয়াল রাখবেন অ্যাড-অন্স গুলো ডিলিট হয়ে যেতে পারে)

অথবা,

(২)Help→Restart with Add-ons Disabled…→Restart এ ক্লিক করলে অ্যাড-অন্স গুলো ডিজেবল অবস্থায় ফায়ারফক্স রিস্টার্ট হবে। এতে করে অ্যাড-অন জনিত সমস্যা থাকেলে তা দূর হবে।

Sign in to Reply
Replying as Submit