একটা মেয়েকে ভালোলাগা আর ভালোবাসি এর মধ্যা পার্থক্য কি? ( এই বিষয়ে অভিজ্ঞ’রাই উত্তর দিতে আসুন)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 14, 2013 10:41 AM 4 Answers
Subscribe

একটা মেয়েকে ভালোলাগে তবে ভালোবাসি কিনা বুঝতে পারি নাহ এরকম হয়। ও একসময় কোচিং এ যায় আবার অন্যসময় আসে। এতে করে ওর সাথে আমার টাইম মিলে নাহ, যার জন্য খাম্বা বয় হয়ে দাঁড়িয়ে ও থাকতে পারি নাহ sad । তাই মনে হচ্ছে যে কাজ হবে নাহ। কারন প্রেম এতো সহজ নাহ আর এটাকে প্রেম ও বলা যায় নাহ। কারন ভালো লাগে, ভালোবাসি কিনা জানি নাহ। কিছু পরামর্শ দিন। আর হ্যাঁ এটাও বলুন কিভাবে বুঝবো ভালোবাসি? heart

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 24, 2014 11:10 PM
Flag(0)

একটা মেয়েকে ভালোলাগা আর ভালোবাসার মধ্যে পার্থক্য জানার জন্য এইখানে দেখুন 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 13, 2013 02:53 AM
Flag(0)

একাধিক মেয়েকে বিভিন্ন কারনে ভাল লাগতে পারে কিন্তু সবাইকে ভাল নাও বাসতে পারেন । ভাললাগা যদিও ভালবাসার পূর্বশর্ত তবুও ভাললাগা মানেই ভালবাসা নয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 02:48 AM
Flag(0)

ভাললাগা থেকে কিন্তু ভালবাসা সৃষ্টি হয়।wink

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 14, 2013 11:10 AM
Flag(0)

সুন্দর একটা প্রশ্ন করার জন্যে ধন্যবাদ…

আপনি ভালবাসেন কিনা তা এখনো জানেন না… তাই আগে জানতে হবে আপনি কি সত্যি তাকে ভালবাসেন নাকি এমনি দেখার জন্যে ভাল লাগার অনুভুত হচ্ছে…

আপনি একটু খেয়াল করে দেখুন সেই মেয়েটি যখন অন্য কোন ছেলে বা পুরুষ এর সাথে কথা বা চলা ফেরা করে আপনার কেমন অনুভূতি হয়…

যদি আপনার খারাপ(অনুভুতিটা ছেলেটার উপর হিংসা আসে বা রাগsurprise উঠে) লাগে তাহলে বুঝবেন আপনি তাকে ভালবেসে ফেলেছেনheart আর যদি কিছু মনে না হয় তাহলে আপাতত ভাল লাগার মধ্যেই আছেন

তারপর আপনার অনুভুতির কথা সুজোগ পেলে তাকে জানান… অবশ্যই ঠান্ডা মাথায়… বুদ্ধি-বিবেকের দিকে খেয়াল করে(একটা ফুল নিয়ে যেতে পারেন লুকিয়ে)

তবে তিনি আপনাকে ফিরিয়ে দিতে পারেন বা নাকোশ হতে পারেন বা আপনার উপর রাগ করে যা-তা বলতে পারেন(!)- ঠান্ডা মাথায় সামলে নিতে পারতে হবে

এই ব্যাপারে নতুন হলে মন্তব্য করুন…

 

 

 

Sign in to Reply
Replying as Submit