বীর্য যদি মেয়েরা পান করে তাহলে কি গর্ভ ধারন হয় এবং এর কোন ক্ষতিকর প্রভাব আছে কি ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 23, 2013 02:29 AM 2 Answers
Subscribe

আমি জানতে চাচ্ছি যদি, বীর্য যদি মেয়েরা পান করে তাহলে কি গর্ভ ধারন হয় এবং এর কোন ক্ষতিকর প্রভাব আছে কি ? এর কি কোন পার্শ্বপ্রতিক্রিয়া আছে ? অথবা কোন উপকারি দিক? প্রশ্নটি আমার অনেক দিন ধরে মাথায় ঘুরছিল । একটু দয়া করে বিস্তারিত জানাবেন কি? please
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 03:04 AM
Flag(0)

ভাই গর্ভ ধারন হয় না এইতা জানি আর কিছু বলতে পারব না । বীর্যতে অসংখ্য শুক্রকীট থাকে । শুক্রানু হল ছোট সাতারু । মেয়েদের যোনির ভিতর এরা প্রায় ২৫কিমি বেগে সাতার কাটতে পারে। এরা যোনির বাইরে বেসি সময় (২মি-৫মি) বাচতে পারে না। তাই বীর্য খেলে তা মেয়দের জরায়ু পর্যন্ত জেতে পারে না । আর যাওয়ার কোন রাস্তাও নেই ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 23, 2013 03:03 AM
Flag(0)

দেখুন, বীর্য যদি মেয়েরা পান করে তাহলে গর্ভ ধারন করার কোন আশঙ্কা নেই। আর কোন ক্ষতিকর প্রভাবও নেই। তবে আমি জানি না, আপনি কোন মুসলমান কি না। যদি কোন মুসলমান হয়ে থাকেন তবে বলি যে, এটা খাওয়া হারাম। ২য় কোন প্রশ্ন করার সুযোগ নেই। কারণ ,আল্লাহ্‌ নিজেই বলেছেন যে আমি মানুষ সৃষ্টি করেছি এক ফোটা নাপাক পানি দিয়ে । আর বীর্য নাপাক পানি। সুতরাং কেন এটা খাওয়ার চিন্তা আপনার মাথায় আসল??? ভাল চিন্তা করুন আল্লাহ্‌ আপনার ভাল করবেন।

Sign in to Reply
Replying as Submit