বিয়ে করার জন্যে কেমন মেয়ে খোজা উচিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
May 25, 2013 11:37 PM 4 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 17, 2014 06:58 PM
Flag(0)

A simple and good girl who love you very much and respect your parents.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 04:43 AM
Flag(0)

বিয়ে একটি আজীবনের বন্ধন। এতে শুধুমাত্র দুজনের বন্ধনই প্রতিষ্ঠিত হয়না এতে করে দুটি পরিবার ও পরিবার কেন্দ্রিক মানুষগুলোর সাথেও বন্ধন প্রতিষ্ঠিত হয়। তাই শুধুমাত্র মেয়েই নয় তার কিছু সাধারণ যোগ্যতাও দেখা উচিত যা অবশ্যই আপনার সাথে মিল রেখে খোঁজা উচিত হবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 26, 2013 02:11 AM
Flag(0)

এমন একটা মেয়ে খুঁজুন যে মেয়েটা আপনাকে অনেক ভালবাসবে, আপনার সেবা করবে, মা বাবাকে সম্মান করবে, সব কথার মূল কথা মেয়েটা যেন আপনার সাথে ভাল মিল খায়।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator May 26, 2013 12:29 AM
Flag(0)

যেমন মেয়ে আপনার দরকার ঠিক তেমন মেয়ে খোজা উচিত।

cheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heartcheekybroken heart

Sign in to Reply
Replying as Submit