নাম চাই ইসলামী নাম ৷

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 28, 2012 02:30 AM 2 Answers
Subscribe

আমার মেয়ের জন্য একটা সুন্দর+ইসলামী+অর্থবাহ নাম চাই হ অথবা র প্রথমাক্ষর হলে ভালো হয় । বন্দুরা প্লিজ ............... প্লিজ................................................ দিন না একটা নাম ৷
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 21, 2013 04:12 AM
Flag(0)

রাফিয়ান, হাফসা , রাহিমা, হাদিসা, হাফিজা, রাইসা বিনতে …, এই জাতিও অনেক সুন্দর নাম রাখতে পারেন। তবে নাম রাখার পূর্বে নামের অর্থ জেনে নিওয়া ভাল।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2012 12:06 AM
Flag(0)

হুমায়রা বিন লায়লা রাখতে পারেন । এটা আমার বোনের নাম ।

Sign in to Reply
Replying as Submit