মেমরী কার্ড হঠাৎ ফরমেট চাচ্ছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 02, 2012 02:22 AM 2 Answers
Subscribe

আমি ২জিবি মেমরি কার্ডহোল্ডারে ব্যবহার করে কম্পিউটার থেকে ডাটা স্টোরেজ করি। ভিতরে বেশ ডাটা আছে। কিভাবে ডাটা ব্যাকআপ নিয়ে ড্রাইভ কার্যকরী করব?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 04:15 AM
Flag(0)

কম্পিউটারে মেমোরি কার্ড প্লাগ করে Folders এ ক্লিক করুন (My Computer ওপেন করে সার্চ এর পাশে পাবেন) দেখবেন ঢুকে গেছে। তারপর ফাইলগুলো কপি করে ব্যাকআপ রেখে ফরম্যাট দিন। পরে যথারীতি ফাইল আবার কপি করে মেমোরি কার্ডে রেখে দিন। ব্যাস, কাজ শেষ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 08, 2012 06:35 AM
Flag(0)

আগে দেখুন আপনার মেমোরীটি কম্পিউটার এ পায় কি না। অনেক সময় দেখা যায় মেমোরী পকেট কিংবা মানি ব্যাগ এ নেওয়ায় মেমেরী এর গায়ে একটু ফাটল পড়ে যার দরুন মেমোরী মোবাইলে ফরম্যাট খোজে এমনকি কম্পিউটারও পায় না।

Sign in to Reply
Replying as Submit