বাংলাদেশের মূসা ইব্রাহীম কত তারিখে পৃথিবীর সর্বোচ্চ পর্বতশৃঙ্গ এভারেস্টের শিখরে পা রাখেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 20, 2012 12:24 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:06 PM
Flag(0)

২৩ মে ২০১০ তারিখে……….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 20, 2012 06:44 AM
Flag(0)

২৩ মে ২০১০ তারিখে বাংলাদেশ সময় ভোর ৫টা ৫ মিনিটে
সূত্র: http://bn.wikipedia.org/wiki/%E0%A6%AE%E0%A7%81%E0%A6%B8%E0%A6%BE_%E0%A6%87%E0%A6%AC%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%B9%E0%A7%80%E0%A6%AE

Sign in to Reply
Replying as Submit