iPhone 4 & 5 এর বর্তমান বাজারদর কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 12:28 AM 2 Answers
Subscribe

আইফোন ৪ এবং ৫ এর বর্তমান বাজার দর কত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 10, 2013 02:07 AM
Flag(0)

 

iPhone 4GS (16GB)

MRP 56,000 B

iPhone 4GS (32GB)

MRP 65,000 BDT 

iPhone 4GS (64GB)

MRP 72,000 BDT

iPhone 5 (16GB)iPhone 5 (32GB)

MRP 67,000 BDT MRP 58,000 BDT

iPhone 5 (64GB)

MRP 77,000 BDT 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 04:44 AM
Flag(0)

বাংলাদেশে আইফোন ৪ এস ৪৫০০০ থেকে ৬০০০০ টাকা

আইফোন ৫ এখনও বাংলাদেশে আসেনি ।

যেহেতু অ্যাপল এখনো আইফোন বাংলাদেশে সেল করেনা । আপনি হয়ত লাগেজ এর মোবাইল পেতে পারেন ওয়ারেন্টি ছাড়া ।

Sign in to Reply
Replying as Submit