ছেলেদের মুখের ব্রন থেকে মুক্তি পেতে কি করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 07, 2013 09:02 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 09:30 PM
Flag(0)

এক বয়সে মোটামোটি সবারই এটা হয়ে থাকে। যাই হক বেশি হয়ে থাকলে চর্ম রোগ বিশেষজ্ঞ দেখাতে পারেন।

  • বেশি বেশি পানি খান (দিনে 3-5 লিটার)।
  • ঠিকমত ঘুমান (রাত জাগবেন না, টেনশন করবেন না)।
  • ব্রন হাতের নোক দিয়ে খুটবেন না।
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 07:39 PM
Flag(0)

১) পর্যাপ্ত পানি পানি পান করুন।

২) ঠিকমত ঘুমাতে হবে।

৩) অতিরিক্ত চা পান করা যাবে না।

৪) অতিরিক্ত মসলাযুক্ত খাবার পরিহার করা উচিত।

৫) খেয়াল রাখতে হবে যাতে কোষ্ঠকাঠিন্য না দেখা দেয়।

৬) ফাস্ট ফুড জাতীয় খাবার এড়িয়ে চলা উচিত।

 

পুরুপুরি আরোগ্য লাভের জন্য একজন যোগ্যতাসম্পন্ন হোমিওপ্যাথ (BHMS or Bachelor of homeopathic medicine and surgery) এর পরামর্শ নিন।

 

  আমার ওয়েব সাইটের ঠিকান –  http://www.alphahomeocare.com

Sign in to Reply
Replying as Submit