মাস্টারবেশন কী ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 20, 2013 12:22 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 22, 2013 02:08 AM
Flag(0)

বিকল্প উপায়ে যৌনতা কে পাওয়া । খেলনা বা হস্থ বা অন্য কোন কিছুর দ্বারা যৌন সঙ্গমের বা অনুভূতির বিকল্প অবথা কে মাস্টারবেশন বলা হয় । ডাঃ এস কে জৈন এর মতে এটা মানুষের স্বাভাবিক কার্যক্রম এর মধ্যেই পড়ে। কিন্তু অনেকেই এ বিষকে অনুচিত বলে মনে করেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 21, 2013 12:06 PM
Flag(0)

হস্ত দ্বারা সেক্সুয়াল অঙ্গ উত্তেলিত করা যাতে মিলনের মতই এক ধরনের সেক্সের স্বাদ পাওয়া যায় ।

Sign in to Reply
Replying as Submit