ভবিষৎ এ কি ফ্রিল্যান্সিং বন্ধ হয়ে যেতে পারে? এটাকে কি ঝুকিমুক্ত পেশা হিসেবে গ্রহন করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 18, 2015 06:48 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 16, 2015 10:31 PM
Flag(0)

ফ্রিল্যান্সিং অনেকটা ব্যবসার মত। আর ব্যবসার মুল শর্ত দু’টি: মুনাফা অর্জন ও ঝুকি। তাই এখানে ঝুকি বিদ্যমান। আর এটি কখনো বন্ধ হবার নয়। প্রযুক্তির পরিবর্তনের সাথে সাথে এর পদ্ধতি পরিবর্তন হতে পারে কিন্তু ফ্রিল্যান্সিংয়ের চাহিদা সবসময়ই থাকবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2015 09:14 PM
Flag(0)

বর্তমান যুগ প্রযুক্তির যুগ। অনলাইন এখন সারা বিশ্বকে নিয়ে এসেছে আপনার হাতের মুঠোয়। যোগাযোগ ব্যবস্থার একটি বিশাল আবিস্কার হলো ইন্টারনেট। যাদের ফ্রিল্যান্সিং বিষয়গুলো সম্পর্কে ধারণা কম, তাদের জন্য একাটি লিঙ্ক দিচ্ছি ঘুরে দেখতে পারেন।এটাকে কি ঝুকিমুক্ত পেশা হিসেবে গ্রহন করা যায়?

http://amwebcreation.com/freelancing/

Sign in to Reply
Replying as Submit