মানিবুকারে কিভাবে আমার ব্যাংক একাউন্ট যোগ করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 31, 2012 12:25 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 01, 2013 12:45 PM
Flag(0)

যা দেখলাম, এরপর মানিবুকারস থেকে দূরে থাকাই ভাল। অনেক অ্যাকাউন্ট ক্লোজ করে দিচ্ছে। অনেকের নাকি ডলার আটকা পরেছে।

http://bdpips.com/topic/13881-প্রসঙ্গঃ-মানিবুকারস-সমস্যা-সম্ভাব্য-সমাধান-এবং-বিকল্প/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 05:37 AM
Flag(0)

আপনার ব্যন্ক একাউন্ট নাম্বার এবং ব্যন্ক এর swift কোড দিয়ে একাউন্ট এড করে নিতে পারেন
প্রফাইল পেজ এ পাবেন অপসন
ব্যন্ক একাউন্ট এড করার পর সেটা ভেরিফাই করে নিতে হবে

Sign in to Reply
Replying as Submit