মাইক্রোওয়ার্কাস সম্পর্কে জানাবেন কেউ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 21, 2012 02:15 PM 2 Answers
Subscribe

ছোট খাট ফ্রিলান্সিং করার সাইট Microworker এর পরিচালনায় নাকি বাংলাদেশী। কেউ এই সাইটটির সম্পর্কে একটু জানাবেন কি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 09, 2013 09:45 AM
Flag(0)

Microworker এ বিভিন্ন ধরনের ছোট ছোটো কাজ পাওয়া যায়। যেমন- ফেসবুক লাইক, টুইটার ফলোয়ার, সফটওয়্যার ডাউনলোড-ইন্সটল, টুইটার রিটুইট, সফটওয়্যার রিভিউ, আর্টিকেল লেখা, পণ্য ক্রয় ইত্যাদি। এই কাজগুলো সম্পন্ন করার মাধ্যমে যে কেউ কমপক্ষে ০.১০ ডলার আয় করতে পারেন এবং সর্বোচ্চ আনলিমিটেড। সর্বনিম্ন ডলার উঠানো যাবে ৯ ডলার + ভ্যাট। তবে আপনাকে অবশ্যই আপনার ঠিকানা সঠিক দিতে হবে। তা না হলে আপনি ডলার উঠাতে পারবেন না। কারণ প্রথম উইথড্র তে আপনার এড্রেস ভেরিফাই করার জন্য আপনাকে একটি চিঠি পাঠাবে (ভেরিফিকেশন কোড সহ)।
আমার কাছে একটি একাউন্ট আছে, সবকিছু ভেরিফাই করা। ১-২ বার টাকা উঠানো হয়েছে। যদি ওইটা নিতে চান, তাহলে অবশ্যই যোগাযোগ করবেন।
আর অন্য কোনো সমস্যা থাকলে জানাবেন, সাহায্য করার চেষ্টা করব।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 04:23 PM
Flag(0)

এটি একটি মাইক্রো জবের কম্পানি যেখানে বিদ করার প্রয়োজন নাই । তাতে ছোট ছোট অনেক কাজ পাওয়া যায় ও তা অনেক সহজ ।

Sign in to Reply
Replying as Submit