প্রথম মানুষ হিসাবে চাঁদে পা রাখার সময় নিল আর্মস্ট্রং কী মন্তব্য করেন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 19, 2012 09:23 PM 1 Answers
Subscribe

প্রথম মানুষ হিসাবে চাঁদে পা রাখার সময় নিল আর্মস্ট্রং কী মন্তব্য করেন? তিনি ফিরে এসে কী বলে অনুভূতি প্রকাশ করেন?

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:17 PM
Flag(0)

“That’s one small step for a man, one giant leap for Mankind.” বা “এটা একজন মানুষের প্রথম পা, আর মানবজাতির জন্য বিশাল অগ্রগতি ।” চাঁদে পা দেয়ার পর প্রথম এই কথাটিই বলেন নীল আর্মস্ট্রং । 

reference : – http://www.forbes.com/sites/alexknapp/2012/08/25/neil-armstrong-first-man-to-walk-on-moon-dead-at-82/

Sign in to Reply
Replying as Submit

চাঁদে মানুষ প্রথম কোন মহাশূন্যযানে যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 30, 2012 08:56 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:47 AM
Flag(0)

অ্যাপোলো ১১…………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 30, 2012 09:16 AM
Flag(0)

অ্যাপোলো ১১ ।

Sign in to Reply
Replying as Submit