জীবনে সুখী হওয়ার রহস্য কী? (সুখী মানুষেরা আওয়াজ দিন, উত্তর দিন)

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 09, 2012 10:20 PM 4 Answers
Subscribe

ইদানিংকালে লাইফটা বেশ কঠিন হয়ে গেছে। চারপাশের নিষ্ঠুরতা সুখ কেড়ে নেয়। নিজেকে বড় দুঃখী মনে হচ্ছে। তাই সুখ খোঁজার মিশনে বের হয়েছি।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2013 04:03 AM
Flag(0)

দুঃখ, কষ্ট এবং হতাশা ভুলে থাকার
সবচেয়ে সহজ উপায় হল নিজেকে কাজের
মধ্যে ডুবিয়ে রাখা। এমন অনেক সময়
আসবে জীবনে যখন আপনাকে বাঁচাতে কেউ
আসবে না, নিজের সব সমস্যার সমাধান
নিজেকেই করতেহবে। তাই নিজেকে সবকিছুর জন্য প্রস্তুত রাখুন। আপনি যেই
কাজটি করছে…ন বা করবেন সেটিকে শুধুই
প্রয়োজনের খাতিরে নয়,
ভালবেসে করতে চেষ্টা করুন। একবার
আপনি কাজটিকে ভালবেসে ফেলতে পারলে সেট
পাওয়া থেকে আপনাকে কেউ আটকাতে পারবে না। আর নিজের ছোট ছোট শখ
এবং গুণ গুলোর চর্চা করতে কখনোই ভুলবেন না,
এগুলো আপনাকে হাসিখুশি রাখবে।
আমরা অনেকেই বই পড়তে, গাইতে, নাচতে,
লিখতে, ছবি আঁকতেছোটবেলা থেকেই পছন্দ
করি, এখন হয়তো ব্যাস্ততার কারনে এগুলো করাই হয় না। আপনি চাইলেই
এগুলোর জন্য একটু সময় তো বের করতেই
পারবেন।
কথাগুলো হয়তো বহুবার শুনেছেন… একটু
করে দেখুন তো, পরে আপনি দেখবেন আপনার
হাতে মন খারাপ করারই সময় নেই।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 05:41 PM
Flag(0)

পাপ থেকে বিরত থাকলেই হয়। আর কিছু লাগে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 11:07 PM
Flag(0)

আলহামদোলিললা! ভাই সুখ ও শাত্তি আসলে মনের ব্যপার ।আপনি আপনার আশেপাশের মানুষগুলোর দিকে তাকিয়ে দেখেন তারা অনেকেই একবেলা খেয়ে বেচে আছেন। তাদের চাইতে আপনি এবং আমরা অনেক ভালো আছি। তাই আমাদের উচিত সবসময় আললাহুর কাছে শুকরিয়া কামনা করা। আমিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 09, 2012 10:57 PM
Flag(0)

জীবনে অসুখী হওয়ার কারন হল চাহিদা । মিডিয়ার মাধ্যমে আমরা আসক্ত হই। এড গুলো আমাদের অপ্রয়োজনীয় চাহিদা বৃদ্ধি করে। চাহিদার বাস্তব সম্মত করুন সুখে থাকুন ।

Sign in to Reply
Replying as Submit