৯০০০ টাকার ভেতর মনিটর কোনটি কিনব?এলজি ব্রান্ড হিসেবে কেমন হবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 27, 2013 08:35 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

১ পিসিতে ২ বা ততোধিক মনিটর কিভাবে ব্যবহার করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 23, 2012 06:59 PM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 02:52 PM
Flag(0)

আপনি যদি ক্ষুদে বিজ্ঞানি হন তবে খুব সোজা। করবেন। ২টা মনিটারের পোর্ট ক্যাবল কিনুন একই ব্রান্ডের। মাঝখান দিয়ে কাটুন। এর পর যে চারটি কেবল হয় তার একটি ফেলে দিন এরপর বাকি তিনটি কেবলের একই রঙের তার গুলা জোড়া দিয়ে মমির মত ব্যান্ডেজ করুন। এবার ২ মাথা ২টা মনিটরে এবং অন্য মাথা পিসিতে লাগান। কী? বুদ্ধ খারাপ না বলেন! বিঃদ্রঃ এটা সম্পুর্ন নিরাপদ কারন এই ক্যাবল পাওয়ার সাপ্লায়ের সাথে কোন ভাবে সংযুক্ত নয়। এই ক্যাবল দ্বারা পিসি থেকে জাষ্ট কিছু লো ভোল্টেজের সিগন্যাল আসে। লাইক মারুন প্লিজ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 03:52 PM
Flag(0)

আপনি VMplayer সফটওয়্যারটি ব্যাবহার করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 01:59 PM
Flag(0)

Desktop PC hole apni apnar CPU dia 2 monitor output dite parben VGA Cable er maddhome! **BANGLISH LEKHAR JONNO KHUBI DUKKHITO, MOBILE PHONE THEKE TYPE KORCHI SHUDU MATRO AnswersBD.comER TANE**

Sign in to Reply
Replying as Submit