বাংলাদেশে ভোটার আইডি কার্ড পেতে কতো সময় লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 09, 2013 02:46 PM 2 Answers
Subscribe

আমি বিগত (আনুমানিক জুন-জুলাইয়ের ২০১২) ভোটার তালিকা হালনাগাদের সময় নিবন্ধন করেছিলাম। উল্লেখ্য আমি এখনো আমার ভোটার আইডি কার্ড পাই নাই। কয়দিন সময় লাগতে পারে আইডি কার্ডটি পেতে। এ বিষয়ে বিস্তারিত নীতিমালা আমার জানা নাই।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 10:35 PM
Flag(0)

minimum ১৫ দিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 09, 2013 09:10 PM
Flag(0)

খুব সম্ভবত ১ সপ্তাহ বা তার বেশি লাগতে পারে

নিচের লিঙ্ক কিছু তথ্য পাবেন ন্যাশনাল আইডি কার্ড প্রসংগে …

http://www.nidw.gov.bd/index.php?option=com_content&view=article&id=99&Itemid=167&lang=bn

Sign in to Reply
Replying as Submit