ইহুদি রাষ্ট্র প্রতিষ্ঠার প্রতিশ্রুতিসংবলিত ‘বেলফার ঘোষণা’ কখন দেওয়া হয়েছিল?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 11:41 AM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

জনসংখ্যার ভিত্তিতে বৃহত্তম মুসলিম রাষ্ট্র কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 13, 2012 12:50 PM 6 Answers
Subscribe

জনসংখ্যার ভিত্তিতে বৃহত্তম মুসলিম রাষ্ট্র নিচের কোনটি?

(ক) পাকিস্তান        (খ) বাংলাদেশ

(গ) সৌদি আরব    (ঘ) ইন্দোনেশিয়া।

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 04:19 AM
Flag(0)

ইন্দোনেশিয়া্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌্‌,

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 07, 2013 03:27 AM
Flag(0)

ইন্দোনেশিয়া

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 10, 2012 01:02 AM
Flag(0)

এটা অবশ্যই ইন্দোনেশিয়া । এখানে মুসলিমের সংখ্যা প্রায় 82 কোটি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 01:11 PM
Flag(0)

Nasim Bin Jasim baruaboss আপনাদের ধন্যবাদ!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 12:52 PM
Flag(0)

ইন্দোনেশিয়া। 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 12:51 PM
Flag(0)

ইন্দোনেশিয়া হল বৃহত্তম মুসলিম দেশ ।

Sign in to Reply
Replying as Submit