Skype ভিডিও Chat রেকড করার কোনো পদ্ধতি আছে কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 05:03 PM 1 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 07, 2013 04:28 PM
Flag(0)

অবশ্যই আছে। এইজন্য আপনি গুগলে সার্চ করুন,এরকম অনেক সফটওয়্যার আছে,যা দিয়ে আপনি স্ক্যাইপের ভিডিও চ্যাট রেকর্ড করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit

আমি একটা ফ্রি আয়াডপ্রেস ব্লগ খুলেছি কিন্তু প্লাগিন অপসন পাচ্ছি না । কি করবো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 07, 2013 12:44 PM 0 Answers
Subscribe

আমি একটা ফ্রি আয়াডপ্রেস ব্লগ খুলেছি কিন্তু প্লাগিন অপসন পাচ্ছি না । কি করবো ?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

গুগল এডওয়ার্ড শেখার জন্যে ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক চাই…

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 10:56 AM 2 Answers
Subscribe

আমি গুগল এডওয়ার্ড ভাল ভাবে শিখতে চাইল প্লিজ কিছু ভিডিও টিউটোরিয়াল লিঙ্ক দিন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 26, 2012 12:21 AM
Flag(0)

অনলাইনে মার্কেটার হতে গুগল আডওয়ার্ডের বিকল্প নাই…

বাংলায় খুব বেশি শিখতে পারবেন না তাই চেষ্টা করু ভাল ভাবে ইংরেজীতে শেখার

এই লিঙ্ক হল গুগল এডওয়ার্ডের স্কুল

http://support.google.com/adwords/?hl=en

নিচের ভিডিও গুলো কাজে লাগতে পারে

http://www.youtube.com/watch?v=EXqWWC6v1is

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:19 PM
Flag(0)

আপনি ইউটিউবে পাবেন। গুগল এডওয়ার্ড ইংলিশে লিখে সার্চ দিবেন, আশা করি পেয়ে যাবেন।

Sign in to Reply
Replying as Submit