ভিডিও টিউটোরিয়াল কিভাবে তৈরী করা যায় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 16, 2013 04:50 AM 2 Answers
Subscribe

অনেকেই দেখি সুন্দর ভিডিও টিউটোরিয়াল বানান ... আমিও বানাতে চাই...
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2013 09:55 AM
Flag(0)

ভিডিও টিউটোরিয়াল তৈরি করার জন্য Screen Casting and Recording Software ব্যবহার করতে হবে। এ জন্য ব্যবহার করতে পারেন Camtasia Studio. এটি একটি প্রিমিয়াম স্ক্রিন রেকর্ডিং টুলস। ডাউনলোড করলে  ট্রায়াল হিসিবে ব্যবহার করা যাবে। সংরহ করতে পারেন http://www.techsmith.com/camtasia.html থেকে। আমি নিজেও এটা ব্যবহার করি। সফট টি খুবই ভালো।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 09:54 AM
Flag(0)

cumtasia soft টা use করেন

Sign in to Reply
Replying as Submit