ভিডিও টিউটোরিয়াল তৈরী করার জন্যে ভাল সফটওয়ার এর লিঙ্ক চাই

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 01, 2013 09:43 AM
Flag(0)

ভিডিও টিউটোরিয়াল তৈরি করার জন্য ব্যবহার করতে পারেন Camtasia Studio. এটি একটি প্রিমিয়াম স্ক্রিন রেকর্ডিং টুলস। ডাউনলোড করলে  ট্রায়াল হিসিবে ব্যবহার করা যাবে। সংরহ করতে পারেন http://www.techsmith.com/camtasia.html থেকে। আমি নিজেও এটা ব্যবহার করি। সফট টি খুবই ভালো।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 16, 2013 09:56 AM
Flag(0)

http://hostingbulk.com/9ow4nk7y29jh.html

Sign in to Reply
Replying as Submit