skype এ ভিডিও চ্যাট করতে চাইলে কী কী কাজ বা step সম্পন্ন করতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 31, 2013 11:01 AM 3 Answers
Subscribe

skype এ ভিডিও চ্যাট করতে চাইলে কোন ওয়েব সাইটে গিয়ে আইডি খুলতে হয় আর কী কী কাজ/step সম্পন্ন করতে হয়? চ্যাট করতে হলে কী কোন মাইক্রোফোন বা হেডফোন থাকতে হবে কারন আমিওয়েব ক্যামহিসেবে আমার সিমফনী এফটি জিরো ফোর সেট ব্যবহার করব..........এক ভাইয়া বলেছে এ পিসিতেskype লোড করলে নাকি এ সেটের মাধ্যমে চ্যাট করা যাবে......প্লিজ শিখতে সাহায্য করুন...

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 19, 2013 02:46 AM
Flag(0)

আপনাকে প্রথমেই স্কাইপ ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। তারপর ওয়েবক্যাম ও হেডফোন সংযুক্ত করুন । নিজের স্কাইপ একাউন্ট করুন । মেইল টি ভেরিফাইড করুন। তারপর যার সঙ্গে কথা বলতে চান তাকে সংযুক্ত হতে আমন্ত্রন জানান । সে আপনার আমন্ত্রন গ্রহন বা আপনি তার আমন্ত্রণ গ্রহন করবার পর দুজনেই যখন অনলাইনে থাকবেন মানে আপনি যখন তাকে অনলাইনে পাবেন (সবুজ বাতি চিহ্ন দেখে) তখন তাকে ভিডিও কল করেন। সে কলটি রিসিভ করলেই আপনি তার সঙ্গে কথা বলতে পারবেন এবং তার ক্যমেরা খোলা থাকলেই তাকে দেখতে পাবেন । ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 01, 2013 12:04 PM
Flag(0)

আগে skype download করেi install করুন তারপর হেডফোন এবং ক্যাম লাগান

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 31, 2013 12:27 PM
Flag(0)

মাইক্রোফোন বা হেডফোন অবশ্যই লাগবে যদি কথা চালাতে চান

এবং একটি ওয়েব ক্যামও অবশ্যই লাগবে,

আপনি যদি ওয়েব ক্যাম হিসেবে কোন ফোন ব্যবহার করতে চান তাহলে প্রথমেই সে ফোন এর সাথে দেওয়া সিডি থেকে ফোন স্যুইট সফটওয়ার টি ইন্সটল দিন

Sign in to Reply
Replying as Submit