ভিডিও এডিটিং সফটওয়ার চাই !!!

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 01:41 PM 4 Answers
Subscribe

ভিডিও এডিট করে title, bangla text effects,change sound .joient pictuer , backround যুক্র করতে চাই । এ জন্য ভিডিও এডিটিং সফটওয়ার এর দরকার । এমন একটি ভিডিও এডিটিং সফটওয়ার যদি কারো জানা থাকে দয়া করে ভিডিও এডিটিং সফটওয়ারঁটা আমাকে দিন । সাহায্য করলে খুবই উপকৃ্ত হব । আগ্রীম ধন্যবাদ সবাইকে ।ভাল থাকেন জানা কিছু অন্যকে জানান তাতে ঙ্গান এর পরিধি বাড়বে ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator May 31, 2013 03:45 PM
Flag(0)

 

ভিডিও এডিটিং সফটওয়ার >>
 
Adobe Illustrator CS6  Full  পোর্টেবল  [ মিডিয়াফায়ার ডাইরেক্ট লিংক ] [ মাএ ৮৫ MB] ডাউনলোড করে নিন – > ডাউনলোড করুন এখান থেকে ।
 
Adobe Photoshop CS6 Extended  Full পোর্টেবল [ Fileswap ডাইরেক্ট ডাউনলোড লিংক ] [ মাএ ৯৮ MB] ডাউনলোড করে নিন – > ডাউনলোড করুন এখান থেকে ।

 

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 16, 2012 12:21 AM
Flag(0)

আপনি এক্সপি ব্যাবহারকারী হলে মুভি মেকার ব্যাবহার করে খুব সহজেই কাজ গুলো করতে পারেন । নতুবা, ইউলিড ভিডিও স্টুডিও ১১.০ একটি চমৎকার সফটওয়্যার এবং এটি খুবই সহজ । ব্যাবহার করে দেখুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 03:08 PM
Flag(0)

PINNACLE STUDIO 15 HD ULTIMATE COLLECTION. ভিডিও এডিটিংএ এক্সপার্টদের জন্য। আপনিও আমন্ত্রিত।
http://www.techtunes.com.bd/video-editing/tune-id/137644

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 10, 2012 01:42 PM
Flag(0)

এর জন্য আপনি Ulead media studio বা premiar 6.5 ইউজ করতে পারেন…..

Sign in to Reply
Replying as Submit