ছোট ছোট ভিডিও ফাইল কে জোড়া লাগাতে চাই

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 10, 2012 01:44 PM 3 Answers
Subscribe

সাহায্য চাই, ছোট ছোট ভিডিও ফাইল কে জোড়া লাগাতে চাই, এ জন্য সফটওয়ার দরকার। কারো জানা থাকলে জানালে খুবেই উপকৃ্ত হব। (ধন্যবাদ)সাহায্য চাই, ডিজিটাল ক্যামেরায় ধারন কৃত ছোট ছোট ভিডিও ফাইল কে জোড়া লাগাতে চাই, এ জন্য সফটওয়ার দরকার। কারো জানা থাকলে জানালে খুবেই উপকৃ্ত হব। (ধন্যবাদ)
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 11:52 PM
Flag(0)

Apni core media studio pro/ adobe auditoin use korte paren. Thanks!

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:19 PM
Flag(0)

অনেক ভিডিও কনভার্টারেও এখন মার্জ অপশনটি থাকে । চেষ্টা করে দেখুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 10, 2012 01:44 PM
Flag(0)

Windows Movie Maker ব্যবহার করতে পারেন ।
এটি পাবেন-
Start > All Programs > Windows Movie Maker

Sign in to Reply
Replying as Submit