আমার ব্লগে কতজন অনলাইনে আছেন আমি কিভাবে দেখব?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Feb 20, 2014 02:53 PM 3 Answers
Subscribe

আমার ব্লগে ( www.ideabuzz.net ) মোট কতজন ভিজিট করেছে এবং কতজন অনলাইনে আছেন আমি কিভাবে দেখব?

1 Subscribers
Facebook Profile photo
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
MD Abdullah Subscriber Mar 24, 2017 09:31 PM
Flag(0)

আপনি গুগল এনালাইটিক্স ব্যবহার করে দেখতে পারেন কয়জন অনলাইনে আছে , ছিলো , সপ্তাহে কয়জন , মাসে কয়জন সব কিছু । বিস্তারিত একদম ডিটেইলসে জানতে ভিজিট করুণ মুক্ত আইটি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 18, 2014 10:23 PM
Flag(0)

ভাই আপনি অনলাইন ভিজিট কাউন্টার ব্যবহার করতে পারেন। নিচের এই সাইটে সকল ধরনের ভিজিটর কাউন্টার পাবেন।

http://www.supercounters.com/

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 24, 2014 11:44 PM
Flag(0)

আপনি গুগলের এনালাইটিক্স ব্যবহার করতে পারেন। যেমন আমি আমার সাইট http://www.techtonesbd.com ব্যবহার করছি। এটিতে আপনি খুব সহজেই আপনার সাইটের যাবতীয় তথ্য যেমন, কতজন ভিডিটর বর্তমানে আপনার সাইটে আছেন, এপর্যন্ত কত জন ভিজিট করেছেন, ইউনিক কত, মহিলা ভিজিটর কত, পুরুষ ভিডিটর কত, ট্রাফিক উৎস প্রভূতি সবই!

এই নিন গুগল এনালাইটিক্স এর লিংক http://www.google.com/analytics

Sign in to Reply
Replying as Submit