৩০০০০০-৪০০০০০ টাকা বিনিয়োগ করে নতুন ভাল কোন ব্যবসা করা যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 30, 2012 03:30 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 23, 2012 02:02 PM
Flag(0)

ব্যবসার একটা কোর ল হল, লাভ-লস এর চান্স সব সময়ই ৫০-৫০

সঠিক প্ল্যান না থাকলে এবং লেটেষ্ট এনালাইসিস না করে কোন ব্যবসাতেই নামা ঠিক না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 04:30 AM
Flag(0)

আপনি বিভিন্ন Digital Security পন্ন নিয়ে কাজ করতে পারেন।

যেমন CCTV,Access control, Barcode scanner,Printer ইত্যাদি ।

তবে টাকার পরিমাণটা একটু বারিয়ে নিতে হবে।

আমার জানা মতে এই ধরনের বিজনেস এ লস অনেক কম।

আপনি এই ওয়েবসাইট টা ঘুরে দেখতে পারেন : Uddipon Digital System

কোন সাহায্য লাগলে তথ্য দিয়ে সাহায্য করতে পারব ।

ফেসবুক এ আমি : রবিন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 30, 2012 03:51 AM
Flag(0)

ভাই মোবাইল সাভিসিং+মোবাইল এস্ক্রসারিজ বিক্্রি এর ব্যাবসা করতে পারেন .মাসে 30000-35000 টাকা আয় করতে পারবেন …..

Sign in to Reply
Replying as Submit