কোন ল্যপটপটি ভালো ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 09, 2012 06:53 AM 2 Answers
Subscribe

আমি গ্রাফিক্স ডিজাইন ও ওয়েব ডিজাইনের কাজ করতে চাই ।এজন্য ল্যপটপ কিনতে চাচ্ছি ।কিন্তু কোনটা কিনবো জানিনা ।প্লিজ হেল্প করুন ।
১. আমার বাজেট ৪০০০০ টাকা
২. ল্যপটপের চার্জ ভালো থাকতে হবে

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 01:19 PM
Flag(0)

এখন বর্তমানে বাজারে HP ল্যাপটপ জনপ্রিয় ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 05:03 PM
Flag(0)

আপনি এখানে গিয়ে আপনার দামের সাথে মিলিয়ে আপনার জন্য একটি ল্যাপটপ কিনে নিতে পারবেন । এখানে ল্যাপটপের বৈশিষ্ট লেখা থাকে । এর ফলে আপনি ব্যাটারির ব্যাক-আপ সমর্কেও ধারনা পাবেন বলে আশা করছি ।

এবং, কম্পিউটার এবং যাবতীয় (কম্পিউটার বিষয়ক) সব কিছু কেনা অথবা রিভিউ দেখার ক্ষেত্রে ভিজিট করতে পারেন রায়ানস কম্পিউটার বাংলাদেশ সাইটটি ।

Sign in to Reply
Replying as Submit