মোবাইলের কিছু ভয়ংকর ভাইরাস এর নাম এবং সমাধান জানতে চাই?হেল্প মি ..

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 14, 2013 11:09 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 29, 2014 03:20 PM
Flag(0)

আমার মতে যে কোন ভাইরাসের জন্যই ভাল মানের এন্টি- ভাইরাস ব্যবহার করতে পারেন । ইসেট স্মাট সিকুরিটি টা ব্যবহার করতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 27, 2014 03:26 PM
Flag(0)

মোবাইলের কিছু ভাইরাস এর নাম

1. cabir

2. dust

3. skulls 

4.Commwarrior

আপনার মোবাইলকে সুরক্ষিত রাখার জন্য ব্যবহার করতে পারেন ফ্রিওয়ার এ্যান্টিভাইরাস ব্যাবহার করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit