বিশ্বের সবচেয়ে বড় ব্যাংকনোটটির দৈর্ঘ্য কত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 28, 2012 11:34 AM 3 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 03:46 PM
Flag(0)

২২×৩০সেন্টিমিটার…..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 12:09 PM
Flag(0)

বিশ্বের সবচেয়ে বড় ব্যাংকনোটটির দৈর্ঘ্য ছিল ২২×৩০সেন্টিমিটার,

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 28, 2012 11:36 AM
Flag(0)

বিশ্বের সবচেয়ে বড় ব্যাংকনোটটির দৈর্ঘ্য ছিল ২২×৩০সেন্টিমিটার, যা একটি বইয়ের পাতার চেয়েও বড়!! ১৪ শতকে চীনে এই ব্যাংকনোট ব্যবহৃত হতো।

Sign in to Reply
Replying as Submit