পিসি থেকে মোবাইলে এসএমএস পাঠাতে চায়? কিন্তু কিভাবে

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2013 06:41 PM 0 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

নেট বুক থেকে কিভাবে ব্লুটুথের মাধ্যমে মোবাইলে ফাইল পাঠাতে হয় ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 07:10 AM 2 Answers
Subscribe

আমার নেটবুক। কিনতু ব্লুটুথের মাধ্যমে গান মোবাইলে সেন্ড করতে পারছিনা । সমাধান চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jan 12, 2013 06:14 AM
Flag(0)

প্রথমে আপনার নেটবুক আর মোবাইলের মধ্যে ব্লুটুথ কানেক্ট করে নিন। তারপর ফাইল ট্রান্সফার শুরু করে দিন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 08:17 AM
Flag(0)

কন্ট্রোল প্যানেল থেকে ব্লুটুথ সেটিং থেকে । ডিভাইস ডিসকভারি অন রাখতে হবে । আর নেট বুকে যে পাস দেখায় সেটা মোবাইল এ লিখুন ।

Sign in to Reply
Replying as Submit

laptop এ ব্লুটুথ অন করবো কিভাবে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 09, 2012 07:21 AM 2 Answers
Subscribe

 

laptop এ ব্লুটুথ অন করবো কিভাবে? কেউ যদি জেনে থাকেন তাহলে প্লিজ সাহায্য করুন

 

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 15, 2012 06:18 PM
Flag(0)

কিছু কিছু ল্যাপটপের ওয়াইফাই চালু না থাকলে ব্লুটুথ চালু হয় না । যেমনঃ ডেল এক্সপিএস । চেষ্টা করে দেখতে পারেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 14, 2012 04:05 PM
Flag(0)

আপনার  laptop এ ব্লুটুথ driver install করুন। built in ব্লুটুথ  সুইস অন করুন। খেয়াল করুন ল্যাপটপ এর কানেক্টিফাই light ।

Sign in to Reply
Replying as Submit