আমার নিজের একটি ব্লগ সাইট খুলতে চাই কিভাবে ভাল লিখতে পারব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jul 25, 2012 06:06 PM 8 Answers
Subscribe

লেখা চালিয়ে যাবার জন্যে টিপস চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

8 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Aug 31, 2014 10:14 PM
Flag(0)

আপনি blospot.com থেকে ব্লগ বানাতে পারেন। ভালো ব্লগার হতে হলে আপনাকে অনেক পরিশ্রমী হতে হবে । কিভাবে সাফল্য পাবেন জানতে –http://amar-pc.blogspot.com অনুসরণ করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 22, 2014 08:34 AM
Flag(0)

আপনি যে বিষয়টা ভালো পারেন বা বুঝেন, ওইটার উপর লিখতে পারেন। তবে পাশাপাশি প্রচুর পড়তে  হবে। এটাতে ব্লগ পড়তে পারেন  www.ideabuzz.net

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 05:56 AM
Flag(0)

আগে বেশি করে পড়ুন তার পর যে বিষয়ে জানলেন তা লিখতে চেষ্টা করুন । আশা করি পারবেন । অবশ্যই ইচ্ছা থাকতে হবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2013 11:07 AM
Flag(0)

প্রচুর লিখবেন ঠিক আছে । কিন্তু কোন বিষয়ে লেখবেন , হেইডা আগে বাইচ্ছা লন । হের পর হেইডা পরেন । জানেন । তারপর লেখেন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 19, 2012 05:49 PM
Flag(0)

www.blogger.com account create kore apnar website er keyword, blog name & site url submit koren then apni jei catagory te article post korben ta niye google search den tarpor apni kichu article golo pore apni apnar nijer vashay article likhon.

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 11, 2012 09:37 AM
Flag(0)

প্রথমে http://www.blogger.com যেয়ে সাইন ইন করে নতুন ব্লগ তৈরি করুন ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 09:53 AM
Flag(0)

At first open your blog from www.blogger.com or www.wordpress.com.but blogger is very eary.then go on using blogger you will learn and explore manything

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jul 25, 2012 06:08 PM
Flag(0)

আগে পড়তে হবে প্রচুর তারপর লেখালেখি

এই পোষ্টটি পড়ে দেখতে পারেন

http://earntricks.com/4660

Sign in to Reply
Replying as Submit