ব্লগস্পট সাইটের জন্যে কিভাবে এসইও করব ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:18 AM 2 Answers
Subscribe

আমি blogspot এ একটি সাইট তৈরি করে ৪ টা পোস্ট করেছি । আর পোস্ট দিব । পোস্ট দেওার পর আর কি কি করত্রে হবে.........কখন গুগল এ সাবমিট, কখন সাইট মাপ তৈরি, কখন seo করবো । দয়া করে বিস্তারিত জানাবেন...............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 01, 2013 05:27 AM
Flag(0)

ব্লগস্পট সাইটে পোস্ট করেছেন।এবার আপনি সাইটের ডিজাইনের প্রতি একটু নজর দিন।এমনভাবে ডিজাইন করুন যাতে একজন ভিজিটর খুব সহজেই আপনার সাইটের বিষয়বস্তু বুঝতে পারে।যাকে বলে ইউজার ফ্রেন্ডলি। এরপর আপনি সাইটের এসইও শুরু করুন।প্রথমে অনপেইজ এসইও করুন।তারপর অফ পেইজ।সবচেয়ে ভালো,আপনি টেকটিউন্সের SEO বিষয়ক চেইন পর্বগুলো পড়ুন।তাহলে এসইও সম্পর্কে কিছুটা ধারণা পেয়ে যাবেন।তখন নিজেই আপনার ব্লগস্পট সাইটের এসইও করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 10:03 PM
Flag(0)

এখন গুগলে সাবমিট করেন ।

Sign in to Reply
Replying as Submit