মনিটরের শুধু ব্রাইটনেস মানে আলোর মাত্রা কীভাবে কমায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Mar 06, 2013 02:37 AM 2 Answers
Subscribe

আমি শুধু মনিটরের আলোর পরিমান অর্থ্যাৎ ব্রাইটনেস কমাতে চাচ্ছি। এক্ষেত্রে রেজুলেশন কমিয়ে দেখলাম এতে করে আলোর পরিমান যেমন কমে যায় আবার সাথে সাথে স্কিন টাও ছোট হয়ে যায় মানে যেকোন একটা ওয়েব পেইজের পুরোটা একসাথে দেখা যায় না। শুধু আলোর পরিমান কমাতে চাইলে কী পদক্ষেপ নিতে পারি কারন চোখে প্রচুর রেডিয়েশন এফেক্ট করতেছে।প্লিজ জানা থাকলে ‍একটা ভাল উপায় বলে দিন.............আমার দুটা পিসি। একটাতে উইন্ডোজ ৭, আরেকটায় উইন্ডোজ এক্সপি ব্যবহৃত হচ্ছে তাই দয়া করে দুটো সিস্টেম ই বলে দিলে ভাল হবে..............
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2013 11:59 AM
Flag(0)

আপনার মনিটরে মডেল বলে দিলে ভাল হত
যাই হোক প্রতিটি মনেটরের সামনে নিচের দিকে বা ডান বা বাম পার্শ্বে কিছু বাটন আছে খেয়াল করবেন
বা টাচ বাটন থাকতে পারে
এই বাটন গুলোতে Menu নামে একটি বাটন থাকে সেখানে চাপলেই মনিটরে জন্যে একটি মেনু পাবেন

একটু উপরে নিচে ঘাটাঘাটি করলেই পেয়ে যাবেন আশা করি

কাজ শেষে ok করতে ভুলবেন না

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 06, 2013 03:53 AM
Flag(0)

এর জন্য আমি flux সফটওয়্যার ব্যাবহার করি চোখে কোন সমস্যা হয় না মাত্র ৬০০কেবি ক্লিক করে নামিয়ে নিন http://stereopsis.com/flux/dlwin.html ইন্সটল করে লোকেশন সেট করে নিন

Sign in to Reply
Replying as Submit