ব্যাবসা সংক্রান্ত পরামর্শ চাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 01, 2012 01:30 PM 2 Answers
Subscribe

আমি গ্রামে একটি নতুন ব্যাবসা করতে চাই, যা গ্রামের মানুষের অনেক উপকারে আশবে । আমি আমার ব্যাবসা কেন্দ্র কে এই গ্রামে বসেই বড় করে অনেক ছেলে- মেয়েকে চাকুরি দিতে চাই। আসলে আমি যে কি ব্যাবসা করব তা নিয়েই ভাবছি, যদি পরামর্শ দিতেন উপকৃত হতাম। ( একটু বিস্তারিত লেইখেন )
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 21, 2012 02:44 AM
Flag(0)

আপনি data entry ফাম করতে পারেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 02, 2012 12:40 AM
Flag(0)

যে ব্যবসা করতে চান। তার জন্য সম্ভাব্য মূলধনের চেয়ে বেশী টাকা নিয়ে শুরু করুন।

Sign in to Reply
Replying as Submit