AnswersBD.com এ ব্যান/রিপোর্ট/ব্লক করার কোন ব্যবস্থা আছে কী?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 12, 2012 12:30 AM 2 Answers
Subscribe

AnswersBD.com এ কেউ অবান্তর কোনো প্রশ্ন করলে ও উত্তর দিলে তাকে ব্যান/রিপোর্ট/ব্লক করার কোন ব্যবস্থা আছে কী? থাকলে জানাবেন প্লীজ। অ্যাডমিনকে বিষয়টি ভেবে দেখার অনুরোধ রইল।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Feb 15, 2013 05:23 AM
Flag(0)

শতর্কে কাজতো হয় না । ভুল উত্তরতো দিতেই থাকে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 12, 2012 10:51 AM
Flag(0)

হ্যা অবশ্যই আছে এছাড়া কেউ কোন প্রশ্নে সর্তক(flaged) করলে এডমিন এর কাছে মেইল চলে যাবে এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা যায় আই.পি ব্লক করা যায় ধন্যবাদ

Sign in to Reply
Replying as Submit