নতুন কি ধরণের ব্যবসা শুরু করা যেতে পারে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 09, 2012 01:24 PM 2 Answers
Subscribe

বর্তমান সময়ে ঝুকি মুক্ত ব্যবসা এর জন্যে বিনিয়োগের পরামর্শ চাই
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 05, 2013 12:40 AM
Flag(0)

সেটা আপনার বাজেট ও আপনার নিজের সক্ষমতার উপর নির্ভর করবে । আপনি চেস্টা করতে পারেন নিজের কাছে যা ভাল লাগে সেরকম কিছু করতে । আপনার যে বিষয়ে ধারনা আছে সে সম্পর্কিত কোন ব্যবসাই ভাল হবে । ব্যবসা তে ভাল করতে হলে বুবসা সংক্রান্ত বিষয়াবলি জানা উচিত নইলে সমস্যা হতে পারে । ধন্যবাদ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 09, 2012 10:22 PM
Flag(0)

বাজেট কেমন সেটা না জানলে উত্তর দেওয়া মুশকিল ।

Sign in to Reply
Replying as Submit