কি করে একজন সফল ব্যক্তি হওয়া যায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 10, 2012 12:41 PM 3 Answers
Subscribe

একজন সফল ব্যক্তি হতে হলে কী কী করা প্রয়োজন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 12:20 PM
Flag(0)

নিজের প্রতি বিশ্বাস থাকতে হবে । আপনি যেটা পেতে চান তার জন্য সব কিছু হলেও করবেন । আর কোন কাজে হতাশ হবেন না ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 08, 2012 12:18 PM
Flag(0)

ডেল কার্নেগীর বই পড়তে হবে. . ,. . LOL. 🙂

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 10, 2012 02:07 PM
Flag(0)

কোন ক্ষেত্রে সফলতা চান সেইটা বলেন আগে।

Sign in to Reply
Replying as Submit