বেসরকারি বিল কাকে বলে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 18, 2012 06:58 AM 2 Answers
Subscribe

সংসদে আনা বেসরকারি বিল কাকে বলে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 02:17 AM
Flag(0)

বেসরকারি যে কোন প্রতিষ্ঠানের বিলকেই বলা হয়…….

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 09:48 AM
Flag(0)

বেসরকারি যে কোন প্রতিষ্ঠানের বিলকেই বলা হয় ।

Sign in to Reply
Replying as Submit