বেসরকারি ভার্সিটির মধ্যে কোনগুলোতে আসলেই ভালো পড়াশুনা হয়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:16 PM 6 Answers
Subscribe

শুধু চাকচিক্য না, প্রকৃত পড়াশুনার কথা জানতে চাই।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

6 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 03:44 PM
Flag(0)

আসলে কোনটাতে ভাল হয় সেটা জানার জন্য আপনাকে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ঘুরে দেখতে হবে। তাহলে নিজেই বুঝতে পারবেন । আর সবাই তো সব ঘুরে দেখেনাই তাই আপনার বিষয়টা একটু নিজেই কষ্ট করে জানার চেষ্টা করুন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 07:29 AM
Flag(0)

south east , east west , north south

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 29, 2012 06:13 AM
Flag(0)

ইস্ট-ওয়েষ্ট ইউনিভার্সিটি

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 20, 2012 04:57 AM
Flag(0)

ইউনিভারসিটি অব সাউথ এসিয়া । 😛

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 11, 2012 03:41 PM
Flag(0)

ভাই … পড়াশুনা নিজের কাছে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 07:46 PM
Flag(0)

University of Asia Pacific

Sign in to Reply
Replying as Submit