আমার বেশি ঘুম আসে কেন ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 11, 2012 11:44 AM 2 Answers
Subscribe

আমার বেশি ঘুম আসে কেন ? রাত্রে ৮ টার সময় ঘুমায় আর সকাল ৭ টার সময় উঠি ।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Sep 15, 2012 03:26 PM
Flag(0)

সবাই এক নয় তাই ।
অনেক মানুষ আছে যাদের ৪ ঘণ্টা ঘুমালেই হয় আবার অনেকে আছে ১২ ঘণ্টা ঘুমালে ১২ ঘণ্টা জেগে থাকতে পারে এইটা খুব খারাপ কিছুনা । যদি ঘুম খুব বেশি পায় তো প্রতিদিন ক্যাফেইন জাতীয় খাবার গ্রহন করতে পারেন যেহেতু বাংলাদেশ শীত প্রধান দেশ নয় তাই কফি খেতে বলবনা আপনি প্রতিদিন রাতে অথবা সকালে একটি করে আপেল খেতে পারেন ক্যাফেইন সমৃদ্ধ খাবার, বেদানাও খেতে পারেন ক্লান্তি কম লাগবে ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 11, 2012 11:44 PM
Flag(0)

ধন্যবাদ .আপনার প্রম্নটা অনেক মজার তাই মজা করে উওর দিলাম ভাই । কারন আপনি মনে হয় আপনার জিবনকে নিয়ে অনেক বড় বড় সপ্ন দেখেননা ।তাই আপনার এত ঘুম আসে তাই আজ থেকে অনেক বড় বড় সপ্ন দেখতে শুরু করে দিন । ভালো থাকবেন ………………………………………………………..

Sign in to Reply
Replying as Submit