এখন এশিয়ার বৃহত্তম পাটকল কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:46 PM 2 Answers
Subscribe

আগে আদমজী ছিলো, এখন এশিয়ার বৃহত্তম পাটকল কোনটি?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 21, 2014 08:29 PM
Flag(0)

আদমজী পাটকল………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 20, 2012 12:34 AM
Flag(0)

এশিয়ার বৃহত্তম পাটকল- আদমজী পাটকল; প্রতিষ্ঠিত- ১৯৫১ সালে.

Sign in to Reply
Replying as Submit

বিশ্বের বৃহত্তম শহর কোথায়?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 01:27 PM 2 Answers
Subscribe

বিশ্বের বৃহত্তম শহর কোথায়/
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2014 10:54 PM
Flag(0)

সাংহাই’ চীনের ইয়াংসি নদীর তীরে অবস্থিত………

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 16, 2012 09:31 AM
Flag(0)

‘সাংহাই’ চীনের ইয়াংসি নদীর তীরে অবস্থিত বিশ্বের বৃহত্তম শহর

Sign in to Reply
Replying as Submit

পৃথিবীর বৃহত্তম লোহা ও ইস্পাত কেন্দ্র কোথায় অবস্থিত?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 12:52 PM 0 Answers
Subscribe

পৃথিবীর বৃহত্তম লোহা ও ইস্পাত কেন্দ্র কোথায় অবস্থিত?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By:

বিশ্বের বৃহত্তম ও অন্যতম প্রাচীন রাজনৈতিক সংগঠন কোনটি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 22, 2012 03:39 AM 1 Answers
Subscribe

বিশ্বের বৃহত্তম ও অন্যতম প্রাচীন রাজনৈতিক সংগঠন কোনটি
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

1 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 22, 2012 04:41 AM
Flag(0)

ভারতীয় জনতা পার্টি বিশ্বের বৃহত্তম ও অন্যতম প্রাচীন রাজনৈতিক সংগঠন।

Sign in to Reply
Replying as Submit

বাংলাদেশে আয়তনের দিক থেকে সবচেয়ে বৃহত্তম জেলার নাম কি?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 22, 2012 05:02 AM 5 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

5 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 22, 2014 12:08 AM
Flag(0)

পার্বত্য রাঙামাটি জেলা……

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 27, 2012 01:08 AM
Flag(0)

চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলা (৬,১১৬ বর্গ কি. মি)।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 05:35 PM
Flag(0)

আয়তনে সবচেয়ে বড় জেলা রাঙামাটি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 25, 2012 04:52 PM
Flag(0)

পার্বত্য রাঙামাটি।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 24, 2012 04:28 PM
Flag(0)

আয়তনে সবচেয়ে বড় জেলা পার্বত্য রাঙামাটি।

Sign in to Reply
Replying as Submit