স্ত্রীর বুকের দুধ চোষা বা চুমু দয়া কি হারাম না হালাল, সঠিক উত্তর জানাবেন

Administrator Member Since Oct 2016
Flag(0)
Apr 18, 2013 04:31 PM 3 Answers
Subscribe

স্ত্রীর বুকের দুধ চোষা বা চুমু দয়া কি হারাম না হালাল......।প্লসী, সঠিক উত্তর জানাবেন
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 25, 2014 04:21 AM
Flag(0)

স্ত্রীর স্তণ চুষা এবং হাত দিয়ে আদর করা যাবে । তবে মুখে নিলে এটা মনে রাখতে হবে যেন দুগ্ধবতী হলে দুধ যেন না বের হয় বা স্বামী না খায় এতা সম্পূর্ণ হারাম এবং স্ত্রী ও হারাম হয়ে যাবে স্বামীর জন্য ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 21, 2014 04:53 AM
Flag(0)

চোসা হারাম না তবে খাওয়া হারাম

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Apr 18, 2013 10:13 PM
Flag(0)

না হারাম না, তবে পান করা যাবে না, করলে মারাত্নক গোনাহর ভাগীদার হবেন।


সূত্রঃ এখানে

Sign in to Reply
Replying as Submit