বুকমার্ক মানে কী ? বুকমার্ক করে কিভাবে ? আসলে কি এটার মানে বিস্তারিত বলবেন কিন্তু ভাই।

Administrator Member Since Oct 2016
Flag(0)
Dec 19, 2012 02:05 AM 2 Answers
Subscribe

ভাইজান সালাম নিবেন । বুকমার্ক মানে কি ? এটার ব্যবহার বিস্তারিত বলবেন ।ধন্যবাদ
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Dec 22, 2012 11:03 AM
Flag(0)

www.easyBM.com থেকে ঢু মেরে আসুন। নিজের চোখে দেখলে বুঝতে পারবেন বুকমার্ক কি?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Dec 19, 2012 02:57 AM
Flag(0)

বুকমার্ক মানে হল একটা ওয়েব পেজকে মার্ক করে রাখা । এখন আপনি ধরেন , ১০০ সাইটে ভালকিছু আছে । কিন্ত ১০০ সাইটের নাম মনে রাখা কষ্টকর । এধরনের ক্ষেত্রে বুকমার্ক সাহায্য করে ।।

Sign in to Reply
Replying as Submit