প্রাকৃতিক উপায়ে বীর্যে শুক্রানুর সংখ্যা বাড়ানোর কোন উপায় আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 05:12 AM 3 Answers
Subscribe

প্রাকৃতিক উপায়ে বীর্যে শুক্রানুর সংখ্যা বাড়ানোর কোন উপায় আছে? প্রাকৃতিক উপায়ের কথা জানাবেন?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 12, 2014 01:37 PM
Flag(0)

পুরুষের বীর্যের মান উন্নত করে যে খাবারগুলো

গবেষনায় দেখা যায়, পুরুষ বন্ধ্যাত্বের মধ্যে ৯০ শতাংশ দায়ী অনুন্নত বীর্য বা স্বল্প পরিমান বীর্য। আর প্রতি ২৫ জন একজন পুরুষ এর শিকার হন। বাইরের খাবার, বিশ্রামের অভাব, খাবারের ভেজাল, ধূমপান ও মদ্যপান ইত্যাদি নানান কারণে পুরুষের স্পার্মের গুনাগুণ কমে গেছে অনেকটাই। তাই more…
Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 02, 2013 08:45 AM
Flag(0)

আপনি প্রতিদিন ২ বেলা খাবার পর এক চা চামচ করে মধু খাবেন

আশা করি ১ সপ্তাহ এর মধ্যে ফল পাবেন…

তবে এই সময় শরীরের অন্য কোন অসুক থাকলে তার চিকিৎসা অবশ্যই করবেন

এবং হস্ত-মৈথুন এর অভ্যাস থাকলে অবশ্যই পরিত্যাগ করবেন এবং

অতিরিক্ত স্বপ্ন-দোষ এর সমস্যা থাকলে সঠিক নিয়মে ঘুমানোর অভ্যাস গড়ে তুলবেন

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Nov 19, 2012 09:30 PM
Flag(0)

হারবাল উপায়ে করা যেতে পারে

Sign in to Reply
Replying as Submit

পুরুষের বীর্য উৎপন্নের হার কেমন?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Oct 23, 2012 04:41 AM 0 Answers
Subscribe

পুরুষের বীর্য উৎপন্নের হার কেমন? একজন পুরুষ কী পরিমাণ বীর্য উৎপন্ন করে?
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

0 Answers
Sort By: