বীর্য পান করা কতটুকু ঝুকিপুর্ন বা স্বাস্থ্যকর ?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 23, 2013 11:58 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Apr 20, 2013 03:36 AM
Flag(0)

বীর্য খেলে রোগজীবাণু এর সংক্রামক ঘোটতে পারে, তাছাড়া এটা খউয়া উচিৎ হবে না।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2013 02:13 AM
Flag(0)

এটা ঝুকিপৗর্ন নয় । কারন বীর্জ এর মধ্যে শূধূ প্রটিন ক্যালমিয়াম ও যাইগোট থাকে ।

Sign in to Reply
Replying as Submit