বিসিএস পরীক্ষা দিতে কি কি যোগ্যতা লাগে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Sep 24, 2012 05:19 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Mar 26, 2015 11:15 AM
Flag(0)

আবশ্যই আপনাকে একটি নির্দিষ্ট বিষয়ের উপর স্নাতকথাকতে হবে।
মোবাইল ও পিসির যেকোনো সমস্যার সমাধান এবং সিমের অফার সবার আগে অপডেট জানতে প্রতিদিন ভিজিট করুন http://bdtipstech.blogspot.com

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 05, 2012 01:16 AM
Flag(0)

স্নাতক হতে হবে অবশ্যই

Sign in to Reply
Replying as Submit