বিষধর সাপে কামড়ালে প্রথমত কী কী করা উচিং?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jun 22, 2013 01:21 PM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 20, 2013 01:41 PM
Flag(0)

ভিক্টম কে সান্ত হতে হবে ,সাপ সনাক্ত করতে হবে সব সময় হয় না হলে ভাল তার পর ডাক্তার এর কাছে এন্টি ভেনম নিতে হবে যদি বিষধর সাপ হয় তো ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jun 23, 2013 05:31 AM
Flag(0)

যেখানে কামড় দিয়েছে তার একটু উপরে বেধে ডাক্তারের কাছে নিয়ে যেতে হবে।

Sign in to Reply
Replying as Submit