বিশ্ব ক্যান্সার দিবস কত তারিখে পালন করা হয়? ক্যান্সারের কোন ধরণের রোগ

Administrator Member Since Oct 2016
Flag(0)
Nov 02, 2013 09:56 AM 2 Answers
Subscribe

1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

2 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jul 19, 2014 05:37 PM
Flag(0)

 বিশ্বক্যান্সার দিবস ৪ ফেব্রুয়ারী। অনিয়ন্ত্রিত কোষ বিভাজন সংক্রান্ত রোগ

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Jan 14, 2014 10:13 AM
Flag(0)

৪ ফেব্রুয়ারী বিশ্বক্যান্সার দিবস। এটি একটি অনিয়ন্ত্রিত কোষ বিভাজন সংক্রান্ত রোগ।

Sign in to Reply
Replying as Submit