পাঁচতলা একটি বাড়ি তৈরি করতে আনুমানিক কত খরচ পড়বে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Aug 06, 2012 03:32 AM 4 Answers
Subscribe

চার ইউনিট এর পাঁচতলা একটি বাড়ি তৈরি করতে আনুমানিক কত খরচ পড়বে? জানালে উপকৃত হব।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

4 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Oct 18, 2012 10:02 AM
Flag(0)

আপনার জায়গা কত ?

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Oct 13, 2012 05:39 PM
Flag(0)

koti taka lagbe……..

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Sep 29, 2012 09:26 AM
Flag(0)

প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা লাগবে।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Aug 06, 2012 05:17 AM
Flag(0)

দের কোটি টাকা খরচ হতে পারে।

Sign in to Reply
Replying as Submit