বিল্ডিং কন্সস্ট্রাকশন কাজ শেখার জন্য বাংলাদেশে ভালো ভালো ট্রেনিং সেন্টার কোথায় আছে?

Administrator Member Since Oct 2016
Flag(0)
Jan 06, 2013 02:46 AM 3 Answers
Subscribe

আচ্ছা ভাই বাংলাদেশে বিল্ডিং কন্সস্ট্রাকশন কাজ শেখার জন্য বাংলাদেশে ভালো ভালো ট্রেনিং সেন্টার কোথায় আছে? দয়া করে তাড়াতাড়ি বলবেন।
1 Subscribers
Submit Answer
Please login to submit answer.

3 Answers
Sort By:
Best Answer
0
AnswersBD Administrator Jun 03, 2013 06:41 AM
Flag(0)

বিল্ডিং কনস্ট্রাকশনের কাজের জন্য ভাল হবে বাংলাদেশ কোরিয়া টেকনিক্যাল অথবা যে কোন টেকনিক্যাল কলেজ ।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Mar 11, 2013 08:53 AM
Flag(0)

আপনি যদি এস এস সি পাশ হয়ে থাকেন তাহলে পলিটেকনিক ইন্সিটিউটে ৪ বছরের এর উপর ডিপ্লোমা করতে পারবেন।

Sign in to Reply
Replying as Submit
Best Answer
0
AnswersBD Administrator Feb 16, 2013 02:20 AM
Flag(0)

বিভিন্ন টেকনিকাল স্কুলে যোগাযোগ করেন ।

Sign in to Reply
Replying as Submit